কুতিনহোর পরে এবার পাওলো দিবালা

ফিলিপে কুতিনহোকে নিয়ে গুঞ্জন কম হয়নি শেষ পর্যন্ত লিভারপুল ছেরে বার্সাতে আসতে হয়েছে। আবার গুঞ্জন শুরু হচ্ছে পাওলো দিবালাকে নিয়ে।

পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পিএসজি  দিবালার সম্ভাব্য দল-বদল নিয়ে প্রায়ই গুঞ্জন শোনা যায়। আর এই আর্জেন্টাইন ফরোয়ার্ড নেইমারের সঙ্গে খেলার ইচ্ছাটা প্রকাশ করেছেন।

তবে কিছু দিন ধরে তার সময় টা ভাল জাচ্ছেনা । সেরা ফর্মে নেই দিবালা। এর মধ্যে গত মাসে বেশ কয়েকটি ম্যাচে মুল একাদশের বাইরে ছিলেন তিনি এতে ক্লাবটিতে তার থাকা নিয়ে শঙ্কা বাড়ে। দিবালার প্রতি বিশ্ব সেরা ক্লাব গুলোর আগ্রহের কথা  শোনা যায়।বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ক্লাবগুলোর মধ্যে কেও হয়তবা টোপ দিয়ে বসে আছেন। তবে ২৪ বছর বয়সী এই আর্জেন্টাইন ফরোয়ার্ড প্রতি পিএসজির খুব বেশি নজর নেই বলে জানালেন পিএসজির  ক্লাবটি।

নাসের আল-খেলাইফি  জানিয়েছেন “সত্যি বলতে কেবল দিবালাই নন, সেরি আয় ভালো অনেক খেলোয়াড় আছে। আমরা যদি তার ব্যাপারে আগ্রহী হই, তাহলে আমরা ইউভেন্তুসকে ডাকব।”

“আন্দ্রেয়া আনিয়েল্লি (ইউভেন্তুসের সভাপতি) ভালো একজন বন্ধু। তবে আমি আপনাকে বলতে পারি, দিবালা এই মুহূর্তে পিএসজির ভবিষ্যতের চাবিকাঠি নয়।”

 

গুঞ্জন আছে কোচের চেয়ারেও সাবেক কোচ কার্লো আনচেলত্তি আর চেলসির কোচ আন্তোনিও কোন্তের সাথে নাকি ভালো যোগাযোক আছে পিএসজির। খেলাইফি অবশ্য জানালেন, কোচের জায়গায় কোনো পরিবর্তনের ইচ্ছা নেই পিএসজির। উনাই এমেরিকে নিয়ে ভালো আছেন তারা।

Leave a Reply