নয় বছর পর প্রিমিয়ার লিগে সেঞ্চুরির দেখা পান মোহাম্মাদ আশরাফুল।

খেলা চলছে ঢাকা প্রিমিয়ার লিগের বিকেএসপির ৪ নম্বর মাঠে। ম্যাচের প্রথম ইনিংস ব্যাটে বলে সবাই কে মাতিয়ে রেখে ছিলেন মোহাম্মদ আশরাফুল । প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব বিপক্ষে ১৩১ বলে ১০৪ রানের দারুন একটি ইনিংস খেলেন কলাবাগান ক্রীড়াচক্রের এই ব্যাটসম্যান।

নয় বছর পর প্রিমিয়ার লিগে সেঞ্চুরির দেখা পান মোহাম্মাদ আশরাফুল। কিন্তু এ সেঞ্চুরিকে আরাল করে দিয়েছেন সদ্য জাতীয় দল থেকে ফিরা লিটন দাস। লিটন দাস ও করেছেন দারুণ এক সেঞ্চুরি।এতে প্রাইম দোলেশ্বর জয় এর দেখা পাই ৮ ঊইকেটে।

Dhaka-Premier Division Cricket League

কলাবাগান ক্রীড়াচক্রের হয়ে আশরাফুল ছাড়াও সেঞ্চুরি করেছিলেন তাইবুর রহমান। ১১৪ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। এছারাও মুক্তার আলী ৪০ রানে অপরাজীত ছিলেন।দুই সেঞ্চুরিতে ৪ উইকেটে ২৯০ রানের বড় স্কোর দাঁড় করিয়েছিল কলাবাগান।

মার্শাল আইয়ুব ও লিটনের অপরাজিত ১৭০ রানের জুটিতে ৩০ বল হাতে রেখেই জয় পেয়ে জান প্রাইম দোলেশ্বর।
১৪ বাউন্ডারি ও ৩ ছক্কায় ১৯২ বলে ইনিংসটি সাজান লিটন। ইমতিয়াজ হোসেন ৪০ রানে আউট হন। ৭৩ বলে ৯ বাউন্ডারি ও ২ ছক্কায় ৯১ রানে অপরাজিত ছিলেন মার্শাল। শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টে ব্যাট হাতে ৯৪ রানের দারুণ এক ইনিংস খেলেছিলেন লিটন। তবে ঢাকা টেস্টে সেভাবে জ্বলে উঠতে পারেননি। এবার ঘরোয়া ক্রিকেটে ফিরেই প্রতিপক্ষ দলের জোড়া সেঞ্চুরির জবাবে লিটন ম্যাচ জেতালেন সেঞ্চুরি করে।

Leave a Reply