বার্সেলোনাই কত বেতন পাচ্ছেন কুতিনহোর?

গত মৌসুমে দল-বদলে কুতিনহোকে দলে ভিরাতে পারেনি বার্সেলোনা। লিভারপুলকে অনেক লভনীয়  প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা কিন্তু সব কইটি প্রস্তাব ফিরিয়ে দিয়েছে।কুতিনহো কে পেতে মরিয়া বার্সা। সংবাদ মাধ্যমে কিছু গুঞ্জন ছারিয়েছে , কুতিনহোকে  পেতে নাকি  ১১ কোটি ইউরোর নতুন প্রস্তাব দিতে যাচ্ছে লিভারপুলকে।

সব জল্পনা-কল্পনার শেষ হলে    বার্সেলোনাই দেখা যাবে কুতিনহোকে।ফিলিপে কুতিনহোর কাছে বার্সেলোনায় যোগ দেওয়া এখন সময়ের ব্যাপার মাত্র

তবে বেতন নিয়ে  অসন্তুষ্টি জানিয়ে দিয়েছেন বার্সার সিনিয়র খেলোয়াড়েরা।

ব্রিটিশ সংবাদপত্র দ্য মিরর স্প্যানিশ জানিয়েছে, কুতিনহোকে ১ কোটি ৫ লাখ বেতন দিতে রাজি হয়েছে বার্সা। আর এমন সংবাদে ক্ষেপেছেন জেরার্ড পিকে। সিনিয়রদের  যুক্তি হলো, বুসকেটস- ইনিয়েস্তা-পিকেরা বার্সা একাডেমিতে বেড়ে উঠেছেন। পিকে ছাড়া বুসকেটস- ইনিয়েস্তা পুরো ক্যারিয়ার সেখানেই পার করছেন। এখনো ইনিয়েস্তা কিংবা পিকে বার্ষিক ৮৫ লাখ পাউন্ডের মতো বেতন পাচ্ছেন। বুসকেটস আরেকটু বেশি পেলেও সেটা ১ কোটির নিচে।

আর সেখানে ২৫ বছর বয়সী এক খেলোয়াড়(কুতিনহো) দলে ঢুকেই তাদের চেয়ে বেশি আয় করবেন, সেটা মেনে নেওয়া অনেক কঠিন।

 

এদিকে স্পেনের সংবাদপত্রগুলো ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারকে ন্যু ক্যাম্পে যাওয়ার বিষয়টি মোটামুটি নিশ্চিতই করে ফেলেছে। সবকিছু ঠিকঠাক থাকলে কয়েক দিনের মধ্যেই ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারের  ব্যাপারে সবকিছু ‘চূড়ান্ত’ হবে।

Leave a Reply